বুধবার, ১৫ মে ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নায়ক হিসেবে ২১ বছর পূর্তি, যা বললেন জিৎ

নায়ক হিসেবে ২১ বছর পূর্তি, যা বললেন জিৎ

স্বদেশ ডেস্ক:

২০০২ সালের ১৪ জুন মুক্তি পেয়েছিল হরনাথ চক্রবর্তী পরিচালিত ব্লকবাস্টার সিনেমা ‘সাথী’। ছবিটিতে অভিনয়ের মাধ্যমে শোবিজে চলচ্চিত্র দুনিয়ায় পা রাখেন জিৎ। প্রিয়াঙ্কা ত্রিবেদীর সঙ্গে জিতের গড়া জুটি টলিউডের বক্স অফিসে শোরগোল ফেলে দিয়েছিল। একটানা ২৫ সপ্তাহ হাউসফুল হয় ছবিটি। এ ছবির পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি জিৎকে।

আজ বুধবার নায়ক হিসেবে ২১ বছর পূর্ণ করলেন জিৎ। এই বিশেষ দিনটিকে ঘিরে তার আবেগের কথা অনেকেই জানেন। একাধিক সাক্ষাৎকারে তিনি ‘সাথী’ ছবি শুটিংয়ের বিভিন্ন প্রসঙ্গ নিয়ে কথা বলেছেন। আজও সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে স্মৃতিকাতরতায় ভাসলেন জিৎ।

টুইটারে দেওয়া পোস্টে জিৎ লেখেন, ‘আপনাদের সঙ্গে ২১টা বছর কেটে গেল, কিন্তু তারপরও মনে হয় সবে মাত্র শুরু করেছি। আমার মনে শুধুমাত্র আপনাদের মনোরঞ্জন করার লক্ষ্যে অগণিত স্বপ্ন এবং আকাঙ্ক্ষা লালন করছি।’ এরই পাশাপাশি নিজের পোস্টে তার এই সুদীর্ঘ সফরে ভক্তদের পাশে থাকার জন্যও ধন্যবাদ জানিয়েছেন জিৎ।

জিতের শেষ ছবি ‘চেঙ্গিজ’ সর্বভারতীয় স্তরে মুক্তি পেয়েছিল। ছবির সাফল্যের পর আপাতত ‘মানুষ’ ছবির কাজে ব্যস্ত রয়েছেন তিনি। ‘বুমেরাং’ নামের আরেকটি ছবির পরিকল্পনাও তার করা হয়ে গেছে।

টলিপাড়ায় জোর গুঞ্জন ‘বস’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি নিয়ে আসার পরিকল্পনা শুরু করেছেন জিৎ। ‘বস ৩’ পরিচালনা করার কথা পরিচালক বাবা যাদবের। এই প্রসঙ্গে জিতের প্রযোজনা সংস্থা আপাতত মুখে কুলুপ আঁটলেও আনন্দবাজার অনলাইনকে বাবা যাদব বলেছিলেন, ‘জিৎদার সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা চলতেই থাকে। ‘‘বস’’ সফল একটা ফ্র্যাঞ্চাইজি। তাই তার পরবর্তী ছবি তো আসতেই পারে। অনেক সিদ্ধান্ত নেওয়া বাকি।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877